Scroll down for more

4G কাভারেজ

জিজ্ঞাসিত প্রশ্নাবলী

টেকনোলজির জগতে 4G সবচেয়ে উন্নত সংযোজন এবং এর মাধ্যমে আরও ভালো এবং আরও দ্রুত ব্রাউজিংয়ের মাধ্যমে ইন্টারনেট এক্সপেরিয়েন্স করা সম্ভব। জিপি 4G-এর মাধ্যমে আপনি পাবেন-

  • আরও দ্রুত ব্রাউজিং স্পীড
  • আরও ফাস্ট ডাউনলোড ও আপলোড স্পীড
  • পেইজ লোড হবে আরও দ্রুত এবং বাফারিং প্রায় হবে না
  • আরও দ্রুত ইন্টারনেট ব্রাউজিং
  • উন্নত নেটওয়ার্ক এক্সপেরিয়েন্স

4G সিমের মাধ্যমে গ্রাহক 4G মোবাইল নেটওয়ার্ক অ্যাক্সেস করতে পারবেন। সাধারণ সিমের মাধ্যমে আপনি গ্রামীণফোনের 2G এবং 3G নেটওয়ার্ক ব্যবহার করতে পারবেন। 4G সিমের মাধ্যমে আপনি 4G নেটওয়ার্কসহ 2G এবং 3G নেটওয়ার্কও ব্যবহার করতে পারবেন।

আপনি কোত্থেকে 4G সিম নিতে পারেন তা জানতে এখানে ক্লিক করুন অথবা ভিজিট করুন আপনার নিকটস্থ জিপি সেন্টার । সিম রিপ্লেসমেন্টের মূল্য ১০০ টাকা (শুধু জিপি স্টার গ্রাহকরা জিপি সেন্টার থেকে বিনামূল্যে সংগ্রহ করতে পারবেন)। সিম রিপ্লেস করার সময় সিমের প্যাকেটে "U"/4G চিহ্ন আছে নাকি নিশ্চিত হয়ে নিন।

আপনার সিম 4G enabled কিনা জানতে *121*3232# ডায়াল করুন। নতুন সিম নেওয়ার সময় সিমের প্যাকেটে "U"/4G চিহ্ন আছে নাকি নিশ্চিত হয়ে নিন।

গ্রামীণফোন 4G সেবা চালু করেছে। আমরা পর্যায়ক্ৰমে সারা দেশ ব্যাপী 4G কাভারেজ বিস্তৃত করবো। আমরা আমাদের ওয়েবসাইট এবং অন্যান্য মিডিয়া চ্যানেল এর মাধ্যমে 4G কাভারেজ সংক্রান্ত তথ্য প্রদান করে থাকবো।

4G সিমের বিভিন্ন সুবিধা উপভোগ করতে আপনার 4G enabled হ্যান্ডসেট এবং 4G সিম দুটিই প্রয়োজন। তবে যেসব হ্যান্ডসেট 4G enabled নয় সেসব হ্যান্ডসেটেও 4G সিম ব্যবহার করা যাবে, তবে সেক্ষেত্রে গ্রাহক 4G সিমের সুবিধাগুলো পাবেন না

যেকোনো পয়েন্ট থেকে 4G সিম রিপ্লেসের পর এই সিমটি জিপি নেটওয়ার্কে অ্যাক্টিভ হলে সাবস্ক্রাইবাররা নিম্নোক্ত অফার পাবেন-

ভলিউম মেয়াদ মূল্য
১.৫ জিবি (১৫৩৬ এমবি) ৭ দিন (০+৬ দিন) ০ টাকা

যেসকল গ্রাহক 3G সিম ব্যবহার করেন, তারা 4G সিম রিপ্লেসের পর বোনাস পাবেন।

২৯ জানুয়ারি, ২০১৮ তারিখে Launch হয়ে এই ক্যাম্পেইনটি পরবর্তী নোটিশ না দেওয়া পর্যন্ত চলবে।

অব্যবহৃত ডাটা পরবর্তীতে ব্যবহার করা যাবে না।

না, এই ক্যাম্পেইনে অটো রিনিউয়াল সুবিধাটি নেই।

সকল জিপি প্রিপেইড এবং পোস্টপেইড গ্রাহকগণ এই অফারটি নিতে পারবেন। (স্কিটো গ্রাহকরা ছাড়া)

গ্রাহকরা *121*1*4# ডায়াল করে তাদের ব্যালেন্স জানতে পারবেন।

যে সকল গ্রাহক active 3G সিম ব্যবহার করছেন, শুধুমাত্র তারা 4G সিম রিপ্লেসের পর এই অফার পাবেন। এই অফারটি Inactive 3G সিমের জন্য প্রযোজ্য নয়।